সংবাদ শিরোনাম:
সখীপুরে ৯ ইউপি সদস্যের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করলেন ইউপি চেয়ারম্যান। টাঙ্গাইল পৌরসভার চার কোটি টাকা ব্যয়ে সেতুতে উঠতে হয় মই দিয়ে গোপালপুরে গরু চুরির হিড়িক, আতংকে খামারীরা টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া
চুরি হওয়ার ৫ মাস পর বাছুরসহ গাভী ফেরত দিল চোর

চুরি হওয়ার ৫ মাস পর বাছুরসহ গাভী ফেরত দিল চোর

আঃ হামিদ, মধুপুর: টাঙ্গাইলের মধুপুর উপজেলার কুড়ালিয়া ইউনিয়নের মহন গ্রামে প্রায় ৫ মাস আগে চুরি হয় কালো রঙের গর্ভবতী একটি গাভী। ৫ মাস পর হটাৎ করেই রোববার ১২ মার্চ ভোরে সেই গাভী ও বাছুর ফেরত দিয়ে যায় চোর। গাভীর মালিক ওই গ্রামের মৃত মসলিম উদ্দিনের ছেলে শাহজাহান আলী। তিনি নরসিংদী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে চাকরি করেন।

এলাকাবাসী জানায়, রোববার ভোরে বাড়ির পেছনে একটি গাছের সাথে কালো রঙের ওই গাভী ও তার দুই মাস বয়সি বাছুর বাঁধা অবস্থায় দেখতে পায়। তারা মনে করছেন চোরের মনে সুমতি আসায় বা রহস্যজনক কোনো কারণে চোর গাভী ও বাছুর ফিরিয়ে দিয়ে গেছেন।

পরিবার সূত্রে জানা যায়, প্রায় ৫ মাস আগে শুক্রবার দুপুরে বাড়ির পাশে বেঁধে রাখা ক্রস জাতের গাভীটি চুরি হয়ে যায়। চুরি হওয়ার সময় গাভীটি ৫ মাসের গর্ভবতী ছিল। প্রায় দেড় লাখ টাকা মূল্যের ওই গাভী হারিয়ে পরিবারটি হতাশার মধ্যে পড়ে। পরে স্বজনরা মিলে বাজার ও গ্রামে গ্রামে খোঁজ করেন গাভীটির। কিন্তু গাভীটির কোন সন্ধান পায়নি মালিক। তবে চুরি যাওয়ার ৫ মাস পর বাছুরসহ গাভী ফিরে পাওয়ার এমন অলৌকিক ঘটনায় ওই পরিবার এবং আশপাশের লোকজন হতবাক। এ ঘটনায় আশে পাশের উৎসক জনতা ওই গাভী ও বাছুর দেখতে ভীড় জমিয়েছে শাহজাহান আলীর বাড়িতে।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840